ইসলামী গানের লিরিকঃ রবিউল ইসলাম শিল্প সংকলিত - আমার প্রিয় বাংলা বই

সাম্প্রতিকঃ

Post Top Ad

Responsive Ads Here

February 04, 2022

ইসলামী গানের লিরিকঃ রবিউল ইসলাম শিল্প সংকলিত


গান গুলো ই-মেইজ আঁকারে দেখতে এখানে ক্লিক করুন।
০০১. সিজদাতে হই নত 🔊
০০২. আমি যদি কোনদিন পথ ভূলে যাই 🔊
০০৩. সুন্নাত নয় শুধু দাওয়াতের মেহমান 🔊
০০৪. রাত্রি নিঝুম শুধু একটি ডাহুক 🔊
০০৫. সাগর নদী আর পাহাড় বনে 🔊
০০৬. রোজ বিহানে একটা পাখি 🔊
০০৭. অবারিত স্বাপ্নের পাপড়ি মেলে 🔊
০০৮. মনের ভূবনে ধূসর হলে কুরআন পড়ো 🔊
০০৯. যাদের হৃদয়ে আছে আল্লাহর ভয় 🔊
০১০. কোন একদিন এদেশের আকাশে কালিমার পতাকা দুলবে 🔊
০১১. মুখোশ-জীবনের ছায়াতলে মায়াবী চাঁদটা 🔊
০১২. আল্লাহ আমার রব 🔊
০১৩. বাবা-বাবা শুধু বাবা নয় এক সৈনিক 🔊
০১৪. দাও খোদা দাও আবার আমায় উমর দরাজ দিল 🔊
০১৫. গোধূলীর সূর্যটা কেন এতো লাল 🔊
০১৬. বিজয় রাখবো ধরে 🔊
০১৭. ঈমানের পথে অবিচল থেকে 🔊
০১৮. যে গানে শেখার কিছু নেই 🔊
০১৯. যে কোন কাজ করো না ভাই 🔊
০২০. যদি আগামীর দিনটাকে পেতে চাও আলোয় ভরা 🔊
০২১. আমার জীবনের প্রতিটি গান যেন 🔊
০২২. জীবনের সোনা ঝরা দিনগুলো সব 🔊
০২৩. এক হও মুসলিম-আমাদের প্রভূ এক 🔊
০২৪. ছয়টি ঋতুর খেলা 🔊
০২৫. টিকটিক যে ঘড়িটা 🔊
০২৬. শীতল সাগর 🔊
০২৭. বিজয়ের ফুল 🔊
০২৮. জানি আমি তুমি সুমহান 🔊
০২৯. ছোট্ট পাখি রোজ সকালে 🔊
০৩০. বলতো কার ইশারায় 🔊
০৩১. প্রশংসা সরিব কেবল তোমারি 🔊
০৩২. আমি চাঁদকে বলি 🔊
০৩৩. এসো সত্যের সৌরভ 🔊
০৩৪. ঐ আকা পাহাড় নদী 🔊
০৩৫. তুমি আরোশে থাকো প্রভূ 🔊
০৩৬. সত্যের সংগ্রামে ফোটা ফুল 🔊
০৩৭. মণিহার-লাল সবুজের এই পতাকা  🔊
০৩৮. ও মাঝি ভাই 🔊
০৩৯. পুলসিরাত-আল্লাহ আমাদের রহম করো 🔊
০৪০. তুমি রহমান তুমি মেহেরবান 🔊
০৪১. তোমার নামে যদি গান গাওয়া হয় 🔊
০৪২. লাল সবুজের জয় 🔊
০৪৩. খুব খুব পড়ো 🔊
০৪৪. নীল ডানার এক প্রজাপতি 🔊
০৪৫. কবি ফররুখ 🔊
০৪৬. নিঃশ্বাসে নিঃশ্বাসে নিয়ামত পাই আমি 🔊
০৪৭. আব্বু আমায় বলো 🔊
০৪৮. মিথ্যাবাদির বন্ধু হয়ো না 🔊
০৪৯. চাইবো না জান্নাত তোমার পরে 🔊
০৫০. এ আকাশ মেঘে ঢাকা রবে না 🔊
 ০৫১. শুকরিয়া জানাই তোমায় 🔊
০৫২. কত সুন্দর কত মনোরম বাংলার প্রকৃতি 🔊
০৫৩. কদমে কদমে ভূল 🔊
০৫৪. বিধায়ক আলোক তুমি 🔊
০৫৫. কাঠগড়া-হে গুনাহ গোপনকারী কালিমা মোচনকারী 🔊
০৫৬.রোজাদার কেমন হলে 🔊
০৫৭. চাঁদের হাসি 🔊
০৫৮. দূর আরবের মরুর বুকে 🔊
০৫৯. তোমরা আল্লাহর কোন কোন নেয়ামাত করবে অস্বীকার 🔊
০৬০. একটা পেন্সিল 🔊
০৬১. তোমার রঙের বাকশো 🔊
০৬২. বিস্ময় ভলা দুটি  আঁখি 🔊
০৬৩. বিপদ মুছিবাতে সহয়াতা করো তুমি 🔊
০৬৪. আধার এ দুনিয়অয় তুমি ছাড়া নাই কোন আলো 🔊
০৬৫. আজানের সুর 🔊
০৬৬. আল কুরআনের পথ 🔊
০৬৭. অনন্ত অসীম প্রেমময় তুমি 🔊
০৬৮. আমাদের কাফেলা 🔊
০৬৯. খুলুসিয়াত-আমাদের নিয়াতে দাও 🔊
০৭০. জেনে বুঝে গাইলো যারা 🔊
০৭১. সেরা জান্নাত-আমি তো জানিনা পাবো কি পাবো না 🔊
০৭২. কালিমা 🔊
০৭৩. মেহেবরান 🔊
০৭৪. মতভেদ 🔊
০৭৫. মাছরাঙ্গা 🔊
০৭৬. মালিক তুমি জান্নাতে 🔊
০৭৭. মালিক আমি তোমার নিকট 🔊
০৭৮. উপকুলবাসী যোদ্ধা 🔊
০৭৯. আজো সেই চাদরখানি 🔊
০৮০. আমরা তোমার অবুঝ বান্দা 🔊
০৮১. শপথ নিলাম আজ 🔊
০৮২. আমার দেশের ঠিকানা বন্ধু 🔊
০৮৩. মনে কি পড়ে সেই দিন তোমার 🔊
০৮৪. তুমি সেওয়াক করা ফজিলত তো জানো 🔊
০৮৫. শোন যার ওসিলায় 🔊
০৮৬. ইয়া নাফসি 🔊
০৮৭. আখিরাত-তুমিতো ভেবেছে জানি খুব সহজে 🔊
০৮৮. নিজেকে চেনার তাওফিক দাও 🔊
০৮৯. আল্লাহকে যারা বেসেছে ভালো 🔊
০৯০. তোমার সৃষ্টি যদি হয় এতো সুন্দর 🔊
০৯১. আমায় এমন এক গায়ে নিয়ে চল 🔊
০৯২. হে রাসূল বুঝিনা আমি 🔊
০৯৩. পূণ্যভূমি 🔊
০৯৪. আমি তোমার মতন আপন করে 🔊
০৯৫. ইতিহাস থেকে মোরা জানলান 🔊
০৯৬. ঈমানের দাবী যদি  🔊
০৯৭. যদি কথা দাও বন্ধু 🔊
০৯৮. আমি গান গাই 🔊
০৯৯. গান গাই বলে তাই 🔊
১০০. গান শোনাতে পারি 🔊


উপরোক্ত ১০০টি গানের একসাথে পিডিএফ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন
লিরিক সংকলন বইটি ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করুন

📚📖📘📚📖📘📚📖📘📚📖📘📚📖📘📚📖📘📚📖📘📚📖📘📚📖📘📚📖📘

আমার প্রিয় বাংলা বই হোয়াইটসআপ গ্রুপে যুক্ত হতে এখানেক্লিক করুনটেলিগ্রাম গ্রুপে যুক্ত হতে এখানে ক্লিক করুন এবং ফেইসবুক গ্রুপে যুক্ত হতে এখানে ক্লিক করুন



No comments:

Post a Comment

আমার প্রিয় বাংলা বই-এর যে কোন লেখাতে যে কোন ত্রুটি বা অসংগতি পরিলক্ষিত হলে দয়া করে আমাদের লিখুন।